সিলেট মহানগর যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা

Slider রাজনীতি

সিলেট মহানগর যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ জুলাই সম্মেলন আয়োজনের ঘোষণা দেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসেন।

শনিবার বিকেলে নগরীর সোবহানীঘাটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে সিলেট মহানগর যুবলীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

বিশেষ অতিথির বক্তৃতা করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক।
এদিকে, বর্ধিত সভা বয়কট করেছেন মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির একাংশের নেতা ও তাদের অনুসারীরা। পুরনো কমিটি না ভেঙে নতুন ওয়ার্ড কমিটি গঠন ও কমিটি গঠনে স্বেচ্ছাচারিতার অভিযোগে তারা সভা বয়কট করেন।

সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ জানান, ‘বর্তমান আহ্বায়ক কমিটির কয়েকজন নেতা আমাদের সাথে কোনো রকম সমন্বয় না করেই সভা আয়োজন করেছেন। তারা তাদের পছন্দের ব্যক্তিদের নিয়ে হুট করে ওয়ার্ড কমিটি গঠন করে বর্ধিত সভায় ডেকে নিচ্ছেন। আমরা তাদের একতরফা সিদ্ধান্তের প্রতিবাদ হিসেবে সভায় যোগ দেয়া থেকে বিরত থেকেছি। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *