গফরগাঁওয়ে শ্রীপুরের এক ড্রাইভারের বস্তা বস্তাবন্দী মরদেহ উদ্ধার

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন জয়ধরখালী গ্রামের গয়েশপুর- শিবগঞ্জ সড়কের পাশ থেকে বস্তাবন্দী এক গাড়ী চালকের লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ। সোমবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

নিতহ যুবক নূরুল হক (৪২) এর বাড়ী পার্শ্ববর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় কাওরাইদ ইউনিয়নে।
ধামলই গ্রামের মৃত্যু আব্দুল করিম বেপারীর ছেলে সে।
সে পেশায় ড্রাইভার ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের ফকির পাড়া এলাকায় গয়েশপুর- শিবগঞ্জ সড়কের মোস্তফা কামাল মনি চেয়ারম্যানের মৎস্য খামারের পাশে সকাল ৯টার দিকে একটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী। কৌতুহলবশত বস্তাটি খুললে বস্তার ভিতরে হাত-পা বাধা অবস্থায় এক যুবকের লাশ দেখতে পায় তারা। পরে এলাকাবাসি পুলিশকে খবর দিলে পাগলা থানা পুলিশ ঘঠনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

পুলিশ বলছে, লাশের সুরতহাল করার সময় নিহত যুবকের গলায় আঘাতের চিহ্ন ছিল। হাত-পা প্রাস্টিকের রশি দিয়ে বাধা অবস্থায় মুখের ভিতর কাপড় গুজে মুখ গামছা দিয়ে বেধে রাখে দুর্বৃত্তরা। সম্ভবত তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খান বলেন, হাত-পা বাধা থাকায় ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে অন্য জায়গায় থেকে এখানে রাস্তার পাশে ফেলে রেখে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *