বৃষ্টি বাধা হবে না বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে

Slider খেলা


স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডে বিশ্বকাপে এবার বড় আতঙ্ক ‘বৃষ্টি’। এখন পর্যন্ত চারটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে। বেরসিক বৃষ্টির কারণে বাংলাদেশেরও একটি ম্যাচ পণ্ড হয়েছে। বাংলাদেশের শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি পণ্ড হওয়ার পর সবার চিন্তার কারণ এখন একটাই- সেটা হলো বৃষ্টিতে না ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচও ভেস্তে যায়। আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সামারসেটের টন্টন স্টেডিয়ামে মাঠে নামবে টাইগাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। এ ম্যাচ নিয়ে বাংলাদেশি সমর্থকদের উদ্বেগ-উৎকণ্ঠা খেলা হবে তো? ব্রিস্টলের মতো বৃষ্টি বাগড়া না দেয়। তবে টাইগার ভক্তদের জন্য সুখবর।

আজ ১৭ই জুন, টন্টনে বৃষ্টির সম্ভাবনা খুব কম। সকাল ৭টা থেকে মধ্যরাত পর্যন্ত তাপমাত্রা ওঠা নামা করলেও মাত্র ২১ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, টন্টনে আজ আকাশে খানিকটা মেঘ জমে থাকবে। কিন্তু সারাদিনে বৃষ্টি পড়ার সম্ভাবনা ৬ থেকে ২১ শতাংশ।
এর আগে, ব্রিস্টলে বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচটি পরিত্যক্ত হয় বৃষ্টির কারণে। বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচে দুটি হার ও একটি ম্যাচ জিতেছে বাংলাদেশ। ৩ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম দল বাংলাদেশ। সেমিফাইনালের স্বপ্ন টিকিয়ে রাখতে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ে কোনো বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *