গাজীপুর জেলা প্রেসক্লাবের ঈদ পূর্ণমিলনী ও মৌসুমী ফল উৎসব অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা বিনোদন ও মিডিয়া

গাজীপুর: প্রতি বছরের ন্যায় এবারও গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে ফরমালিন মুক্ত মৌসুমী ফল উৎসব ও ঈদ পূর্ণমিলনী জাকজমকপূর্ণভাবে এই অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি হাপসাতালে চিকিৎসাধীন থাকায় পূর্ব নির্ধারিত অনুষ্ঠানটি শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে সভাপতি আমজাদ হোসেন মুকুল কর্তৃক উদ্বোধনের পর ক্লাবে বাকী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শনিবার ১৫ জুন বিকেলে গাজীপুর জেলা প্রেসক্লাবে এই ঈদ পূর্ণমিলনী ও ফরমালিম মুক্ত মৌসুমী ফল উৎসব অনুষ্ঠিত হয়। আমের রাজ্য রাজশাহীর শিবগঞ্জের কানসাট আমবাগান থেকে সংগ্রহ করাহয় আম, গাজীপুরের শ্রীপুর উপজেলার মৌসুমী ফল চাষীদের বাড়ি থেকে সংগ্রহ করাহয় জাম, কাঠাঁল, লিচু, পেয়ারা, ভাঙ্গী, ডেউয়া, জামরুল, করমচা এবং নরসিংদী বেলাব উপজেলা থেকে সংগ্রহ করা হয় লটকন সহ বিভিন্ন মৌসুমী ফল।এসময় গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি জনাব, আমাজাদ হোসেন মুকুল হঠাৎ অসুস্থ হয়ে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেলে কলেজ হাসপালে ভর্তি থাকায় প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ হাসপাতালে গেলে সভাপতি ফল উৎসবের উদ্বোধন করেন। পরে গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারন সাম্পাদক ড. এ. কে. এম রিপন আনসারীর উপস্থিতে ফল উৎসব শুরু হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আকরাম হোসেন, অর্থ সমম্পাদক শফিকুল ইসলাম ভুইয়া, প্রচার সম্পাদক আরিফ মন্ডল, দপ্তর সম্পাদক আ: রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মুসা খান রানা, সহ ক্রীড়া সম্পাদক আক্তার হোসেন দিপু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খন্দকার হাছিবুর রহমান, সমন্বয় সম্পাদক ডা: বোরহান উদ্দিন অরণ্য, ধর্ম বিষয়ক সম্পাদক কফিল মাহমুদ, নির্বাহী আমিনুল ইসলাম।

আরো ছিলেন গাজীপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক জুলফিকার, গাজীপুর অনলাইন প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক তানভীর আহমেদ, গাজীপুর অনলাইন প্রেস ক্লাবের প্রচার সম্পাদক আমান উল্লাহ, বাংলাদেশ সমাচার এর শ্রীপুর প্রতিনিধি মো: ফোয়াদ মন্ডল, আজকের বিজনেস বাংলাদেশ প্রত্রিকার স্টাফ রিপোর্টার ইঞ্জি: আসাদুজ্জামান বিপু সহ গাজীপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা ও বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকবৃন্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *