‘দুর্নীতিবাজ, লম্পট, অর্থপাচারকারী তারেককে জাতি ছেড়ে দেবে না’

টপ নিউজ রাজনীতি

image_166111.mojammelমুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে খালেদার কুলাঙ্গার পুত্র তারেক রহমান যে বক্তব্য দিয়েছে তা অচিরেই প্রত্যাহার করে ক্ষমা চাইতে হবে। তা না হলে দুর্নীতিবাজ, লম্পট, অর্থপাচারকারী তারেককে জাতি ছেড়ে দেবে না।
মুক্তিযোদ্ধাদের সেবামূলক প্রতিষ্ঠান ন্যাশনাল এফ এফ ফাউন্ডেশনের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে সোমবার সকালে তিনি এ মন্তব্য করেন। সচিবালয় লিংক রোডে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
মোজাম্মেল হক বলেন, স্বাধীনতাবিরোধীদের আশ্রয়-প্রশ্রয়ে খালেদার কুলাঙ্গার পুত্র তারেক বিদেশে বসে স্বাধীনতার ইতিহাস বিকৃতির অপচেষ্টা চালাচ্ছে।
মন্ত্রী বলেন, ‘মানুষ মানুষের জন্য’ এটাই ইসলামের শাশ্বত বাণী। সমাজে আমরা যারা স্বচ্ছল আছি, তারা অস্বচ্ছলদের কথা ভাবি না। যা ইসলাম ও মানবতার পরিপন্থী। তাই আর্থিকভাবে সমাজের অবস্থা পরিবর্তনের জন্য বিভিন্ন সেবামূলক কাজে সহায়তা করতে স্বচ্ছলদের এগিয়ে আসতে হবে।
সংক্ষিপ্ত বক্তব্য শেষে মন্ত্রী এফ এফ ফাউন্ডেশনের ঢাকা মহানগরীর ১০টি ইউনিটের মুক্তিযোদ্ধাদের হাতে ৫০০ কম্বল তুলে দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন এফ এফ ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম, ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক কমান্ডার নজরুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *