জুতা রাখা নিয়ে বাকবিতন্ডা, মসজিদের ভেতরে কুপিয়ে হত্যা

Slider বিচিত্র

রাজৈর (মাদারীপুর): মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়িতে নামাজ পড়তে গিয়ে জুতা রাখা নিয়ে তর্কের জের ধরে মসজিদের ভেতরে ঢুকে মজিবর ব্যাপারী (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। রাজৈর থানার ওসি শাজাহান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মজিবর বেপারী ওই এলাকার নওয়াব আলী ব্যাপারীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে চন্দ্রা পরিবহনের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

ওসি শাজাহান মিয়া মানবজমিনকে বলেন, মজিবরের সঙ্গে তার ফুপাতো ভাই আলী আশরাফের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গতকাল এশার নামাজের আগে মসজিদে জুতা রাখা নিয়ে মজিবরের ছেলে রুবেল ব্যাপারীর সঙ্গে আশরাফের ছেলে লিঙ্কনের কথা কাটাকাটি হয়। এ সময় আশরাফও সেখানে উপস্থিত ছিলেন।
পরে আশরাফের লোকজন ধারালো অস্ত্র নিয়ে মসজিদের ভেতরে ঢুকে মজিবরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে আশরাফ, তার ছেলে ও জড়িতরা পলাতক রয়েছে। তাদের আটকের জন্য অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *