‘প্রধানমন্ত্রী খাদ্য-বস্ত্র-চিকিৎসা নিশ্চিত করেছেন’

Slider রাজনীতি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি নাগরিকের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করা হয়েছে। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করে সোনার বাংলা গড়ার ঘোষণা দিয়েছিলেন।

আজ বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহরের ঘাষিপাড়াস্থ জেলা সমাজসেবা কার্যালয়ে ২০ কোটি টাকা ব্যয়ে জেলা সমাজসেবা কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানো নিশ্চিত করেছেন।

মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতা, প্রতিবন্ধী ভাতা থেকে শুরু করে সব ধরনের ভাতা দরিদ্র মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছেন।
আজকের পৃথক পৃথক অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, জেলা সমাজসেবা কার্যালয়ে উপ-পরিচালক স্টেফেন মুর্মু, শহর সমাজ সেবা কর্মকর্তা মাইনুল ইসলাম, সদর উপজেলা পরিষদের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সদর উপজেলা প্রকৌশলী ফারুক হাসান, জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, কালিকাপুর পাঠানপাড়া স্কুলের প্রধান শিক্ষক আঞ্জুয়ারা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *