মুখ দেখে নয় সামগ্রিক উন্নয়নে কাজ করবো প্রহলাদপুরে সাংসদ সবুজ

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: মুখ দেখে নয় সামগ্রিক উন্নয়নেে কাজ করবো শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের বিভিন্ন স্কুল, মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন স্থানীয় সাংসদ মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

‘তিনি আরো বলেন, দিন দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাইভেট বিদ্যালয় মুখী সাধারণ শিক্ষার্থীরা’ ‘তাদের (শিক্ষার্থী) সরকারি বিদ্যালয় মুখী করতে হবে আপনাদের (শিক্ষক)’ সরকার উপবৃত্তি, বিনা মূল্যে বই ও কোন টিউশন ফি ছাড়া পড়া লেখার সুযোগ করে দিয়েছে। তবে কেন শিক্ষার্থীরা প্রাইভেট বিদ্যালয় মুখী? এখানে আপনাদের (শিক্ষক) কোন জায়গায় দূর্বলতা আছে, সেটা দূর করে সকল শিক্ষার্থীদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতি আস্তা ফিরেয়ে এনে তাদের আবার আপনাদের (শিক্ষক) বিদ্যালয় মুখী করুন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নব নির্বাচিত নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মো.মাহতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান (মহিলা) লুৎফুন নাহার মেজবা, প্রহলাদপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.নুরুল হক আকন্দ, প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আহছান ফকির, প্রহলাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী অনিল চন্দ্র দাসসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ। এছাড়াও একই সময় প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে প্রতাপপুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *