সন্ধ্যা ৬টার মধ্যে পহেলা বৈশাখের প্রোগ্রাম শেষ করতে হবে: ডিএমপি কমিশনার

Slider ঢাকা


ঢাকা:ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, এবারের পহেলা বৈশাখে সন্ধ্যা ৬টার মধ্যে রাজধানীর সকল উন্মুক্তস্থানে প্রোগ্রাম শেষ করতে হবে। আজ ডিএমপি মিডিয়া সেন্টারে পহেলা বৈশাখে নিরাপত্তা শীর্ষক করণীয় সংবাদ সম্মলনে এ কথা বলেন ডিএমপি কমিশনার।

আছাদুজ্জামান মিয়া বলেন, উন্মুক্তস্থানে ৬টার মধ্যে শেষ করতে হলেও ইনডোরে যদি কেউ কোন প্রোগ্রাম করে এতে কোন সময়ের ধরাবাধা থাকবে না। রমনা পার্ক এবং সোহরাওয়ার্ধী উদ্যানে বিকাল ৫টার পর আমরা সকল প্রবেশ গেট বন্ধ করে দেব। যাতে ৬টার মধ্যে অনুষ্ঠানের আসা সবাই বেরিয়ে যেতে হবে। পহেলা বৈশাখের দিন ব্যাগে চুরি, কাচি বা ক্ষয়কারক কোন বন্তু, ব্লেইট কোন ধাতব পদার্থ দিয়াশলাই, গ্যাশলাইট এগুলো বহন করা যাবে না। নারীদের যে ছোট পার্টস রয়েছে তা ব্যবহার করা যাবে। তবে বড় কোন ব্যাগ ব্যবহার করা যাবে না।

আমি সবাইকে বিনীতভাবে অনুরোধ করবো যাবে এই সকল জিনিস যাতে কেউ সঙ্গে নিয়ে বের না হন। কারো কাছে এই সকল বস্তু পাওয়া গেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি বলেন, রমনা পার্ক, সোহরাওয়ার্ধী উদ্যান, হাতিরঝিল ও রবীন্দ্র সরোবর এলাকায় কোন প্রকার ধুমপান করা যাবে না। ওইসব এলাকায় যদি কেউ ধুমপান করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। আরা যারা মঙ্গলশোভা যাত্রায় অংশগ্রহণ করবে তারা সবাই চারুকলা থেকে অংশ নিতে হবে। মঙ্গলশোভা যাত্র চলাকালে প্রবেশপথে কেউ ডুকতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *