নাটোরে হাত কেটে নিল দুর্বৃত্তরা

Slider রাজশাহী

নাটোরের গুরুদাসপুরে ইউপি সদস্য বেলাল গ্রুপের মমিন আলীর (৪২) ডান হাত কেটে নিয়েছে প্রতিপক্ষ মোজাম্মেল গ্রুপের লোকজন। হাতের অবশিষ্ট অংশ উদ্ধার করতে পারেনি পুলিশ। এলাকায় পুলিশ মোতায়েন করা হলেও থামেনি উত্তেজনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে উপজেলার যোগেন্দ্রনগর-হরদমা গ্রামের মোজাম্মেল হোসেন মোজাম গ্রুপের সাথে প্রতিবেশি ইউপি সদস্য বেলাল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

আজ সকাল ৭টার দিকে ওই গ্রামের শুকুর আলীর ছেলে মমিন আলী ভুট্টা ক্ষেতে যাওয়ার পথে ল্যাংড়ার মোড়ে মোজাম্মেল গ্রুপের শরিফ, রাসেল, টগর, কুদ্দুসসহ ১০ থেকে ১২ জন তার ওপর হামলা চালিয়ে চাপাতি দিয়ে ডান হাত কেটে নেয়। এসময় তার মাথায় ও বাম পায়ে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়। মমিনকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে জিজ্ঞাসাবাদের জন্য বিকেল ৩টার দিকে ওই এলাকার রমিজুলের স্ত্রী খালেদা বেগমকে (৫০) থানায় নিয়ে আসে পুলিশ।
এ ব্যাপারে ইউপি সদস্য বেলাল হোসেন জানান, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম বলেন, প্রতিপক্ষরা পলাতক রয়েছে। মমিনের ডান হাতের বাকি অংশ (কব্জি) উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *