‘আমাদের দেশে কিছু রাজনীতিক বেয়াদব রয়েছেন’

টপ নিউজ রাজনীতি

bবিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আমাদের দেশে কিছু রাজনীতিক বেয়াদব রয়েছেন, তারা কিছু বড় বড় পদের এমপি-মন্ত্রী। তারা দেশের সম্মানিত ব্যক্তিদের অসম্মান করেন। অবৈধভাবে ক্ষমতায় এসে তারা রাজনৈতিক বেয়াদবি করছেন। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় দিবস ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম বলেন, রাজনীতিতে কথা বলার অধিকার সবারই আছে, তবে তাতে যুক্তি থাকতে হবে। আর যখন যুক্তি-তর্ক না থাকে তাহলে তারা গালিগালাজ করে। এমনটাই করছে সরকার। যুক্তি ছাড়াই সম্মানিত ব্যক্তিদের অসম্মান করছে। তারেক রহমাকে গালাগাল করছে, এমনকি বীর মুক্তিযোদ্ধা কাদের সিদ্দিকীদেরও রাজাকার বলছে।

‘জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেওয়া দরকার’- খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের এমন কথা উল্লেখ করে তিনি বলেন, জিয়াউর রহমানের খেতাব রাষ্ট্রপক্ষে থেকে দেওয়া হয়েছে, আর তিনি বলেন তার খেতাব কেড়ে নেওয়া দরকার। কত বড় বেয়াদব হলে এত বড় বেয়াদবি করতে পারেন তিনি (কামরুল)। তিনি তো মুক্তিযুদ্ধের ধারে কাছেই ছিলেন না, আর ‘বীর অধম’ হওয়ার যোগ্যতাও তো তার নেই।
‘এক মুহূর্তের জন্যও রাজপথে নামতে দেব না’- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের এমন বক্তব্যে পরিপ্রেক্ষিতে তিনি বলেন, আপনি তো বলেন আপনারা গণতান্ত্রিক সরকার। তাহলে আপনার মুখে তো বাকশালের গন্ধ।
এ সময় ‘রাজনৈতিক বেয়াদবি করছেন’ তাদের ‘বেয়াদবি’ বন্ধ করার জন্য অনুরোধও করেন বিএনপির এই প্রবীণ নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *