তারেক সম্পর্কে কথা বলতেই ঘৃনা লাগে: হানিফ

রাজনীতি

hanifআওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তারেক রহমান সম্পর্কে কথা বলতেই ঘৃণাবোধ হয়। উন্মাদ তারেক রহমান জানোয়ারের মত যে সব কথাবার্তা বলছে, বা যেসব আচরণ করছে এর বিরুদ্ধে কথা বললেই সেই কুকুরের পায়ে কামড় দেয়ার মত অবস্থা হবে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর যিনি শিক্ষক ছিলেন তার মত একজন শিক্ষিত মানুষ শুধুমাত্র পদপদবির লোভে এই উন্মাদ তারেক রহমানের কথাকে সমর্থন করে নিজের দেউলিয়াত্বের প্রমাণ দিয়েছেন। এর মাধ্যমে মির্জা ফখরুল প্রমাণ করলেন তিনিও রাজাকারদের প্রেতাত্মা।

মির্জা ফখরুল সম্পর্কে তিনি আরো বলেন, তার মধ্যে যদি মুক্তিযুদ্ধের নূন্যতম চেতনা থাকতো, মুক্তিযুদ্ধ বা স্বাধীনতা সম্পর্কে যদি তার নূন্যতম জ্ঞান থাকতো। তাহলে এই উন্মাদ বা জানোয়ারের কথাকে তিনি সমর্থন করতেন না।

এসময় তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার অন্যের বিচার চাওয়ার দরকার নেই। তার নিজের বিচার আগে হোক। তার বিচারের কাজ শেষ হলে উনার কি অবস্থা হয় আগে সেটা দেখুক। ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত তিনি যে অপকর্ম করেছেন সেই অপকর্মের বিচার হলেই উনার রাজনীতি করার আর সুযোগ থাকবে না।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *