নির্বাচনে অনিয়ম করলে সর্বোচ্চ আইনের আওতায় আনা হবে

Slider গ্রাম বাংলা জাতীয়

রাতুল মন্ডল শ্রীপুর: উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত কেউ অনিয়ম করলে তাকে সর্বোচ্চ আইনের আওতায় আনা হবে। নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ।কোন ভাবেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা যাবেনা।

(১৬ মার্চ শনিবার) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম এসব কথা বলেন।তিনি আরোও বলেন জাতীয় নির্বাচন ছিল চমৎকার তার পরও প্রশ্নবিদ্ধ করা হয়েছে।উপজেরা নির্বাচনে কোন অনিয়ম হতে দেয়া হবেনা।যে ব্যক্তি অনিয়মে জড়িয়ে পরবে তাকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্তা করা হবে। ভোট গ্রহন কর্মকর্তাদের উদ্দেশ্য করে কমিশনার বলেন কেউ যদি আপনাদের উপর কোন প্রকার চাপ প্রয়োগের চেষ্টা করে তবে নির্বাচন কমিশন আপনাদের সহায়তা করবে। আচরণ বিধি বঙ্গ করলে শাস্তির সর্বোচ্চ প্রয়োগ করা হবে।

ঢাকা নির্বাচন অফিসের আঞ্চলিক কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির,পুলিশ সুপার শামসুন্নাহার ( পিপিএম), জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুজ্জামান, উপজেরা নির্বাহী অফিসার রেহেনা আকতার,শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম উপজেলা সহকারী কমিশনার ভূমি ফাতেমাতুজ জোহরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *