রিয়ান্নার খোলামেলা ছবি পোস্ট করে বিপাকে বিবার

বিনোদন ও মিডিয়া

bibarঅনেকবারই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টপলেস ছবি পোস্ট করেছেন পপ তারকা রিয়ান্না। এ নিয়ে আলোচনা সমালোচনাও কম হয়নি। তবে এবার আর রিয়ান্না নয়, তার ছবি পোস্ট করেছেন পপ তারকা জাস্টিন বিবার। বিবারের এমন ছবি পোস্ট করায় উঠেছে সমালোচনার ঝড়। স্বয়ং ভক্তদের রোষানলে পড়েছেন বিবার।

গত ১৬ ডিসেম্বর ২০ বছর বয়সী পপ তারকা বিবার তার চেয়ে বছর ছয়েকের বড় রিয়ান্নার একটি খোলামেলা ছবি তার ইন্সটাগ্রামে পোস্ট করেন। এতে ভীষণ ক্ষীপ্ত হয় তার ভক্তরা। পাশাপাশি তার বিরুদ্ধে ওঠে সমালোচনার ঝড়। অনেকেই প্রশ্নও তুলেছেন হঠাৎ করে কেন রিয়ান্নার এমন ছবি পোস্ট করলেন বিবার? তাহলে কি তাদের মধ্যে নতুন কোনো সম্পর্ক তৈরি হচ্ছে? ভক্তরা তাকে আবার অভিনেত্রী ও সংগীত শিল্পী সেলেনা গোমেজের কাছে ফিরে যাওয়ার অনুরোধ করেন। ভক্তদের এমন আচরণে বিবার শেষমেশ ছবিটি তার অ্যাকাউন্ট থেকে ডিলিট করে দেন।
এদিকে বিবারের পোস্ট করা ছবি দেখে বেশ খুশিই হয়েছেন রিয়ান্না। তিনি বলেছেন, ব্যাপারটা দারুণ এবং তোষামুদে।

মাস দুয়েক আগে জানা গিয়েছিলো, সেলেনার সঙ্গে বিবারের অনেকদিনের সম্পর্ক চিরতরে শেষ হয়ে গেছে। কিন্তু তবুও ধারণা করা হচ্ছিল, সবকিছু ভুলে আবারও সম্পর্ক ঠিক হবে এ তারকা জুটির। বিবারের অ্যাকাউন্টে রিয়ান্নার ছবি পোস্ট করায় অনেকেই এখন সে সম্ভাবনার শেষ দেখতে পাচ্ছেন।

অপরদিকে জানা যায় রেকর্ডিস্ট আর্টিস্ট, ড্যান্সার ও অভিনেতা ক্রিস ব্রাউনের সঙ্গে বন্ধুত্বের খোলসে প্রেম চলছে রিয়ান্নার। সম্প্রতি তাদের মধ্যে নানা কারণে দূরত্ব তৈরি হয়েছে। অনেকের ধারণা বিবারের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন রিয়ান্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *