গাজীপুরে কোটি টাকা মূল্যের ভেজাল ঔষধ সহ মালিক আটক

Slider গ্রাম বাংলা

মো:আলীআজগর পিরু, গাজীপুর :গাজীপুর সিটি করপোরেশন বুরুলিয়া গ্রামের সরকার পাড়া এলাকা থেকে প্রায় ৮ থেকে ৯ ঘন্টা অভিযান চালিয়ে আনুমানিক এক কোটি টাকা মূল্যের ভেজাল ঔষধ এবং কারখানার মালিক সহ একজনকে আটক করেছেন গাজীপুর মহানগর ডিবি পুলিশ।

মঙ্গলবার মেট্টো সদর থানাধীন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকারের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে একটি ভাড়া বাড়ি থেকে কারখানার মালিক রব্বানী(৩৮) ও তার প্রধান অথদাতা মুজিবুর (৪৩)কে আটক করেন ডিবি পুলিস। এ সময় কারখানায় প্রায় এককোটি টাকা মূল্যের ভেজাল ঔষধ ও ঔষধ প্রস্তুতের সরঞ্জামাদিসহ বিভিন্ন প্রকার কাঁচামাল আটক করা হয়।

এসি রুহুল আমিন সরকার জানান, আসামিরা দীর্ঘদিন যাবৎ কোন রকম সরকারী অনুমোদন ছাড়া বিভিন্ন রকম কেমিক্যাল ও দাহ্য পদার্থ মিশিয়ে মানুষের রক্ত শুদ্ধিকরণ বটিকা, চর্ম রোগের মলম, যৌন শক্তি বৃদ্ধির বটিকা, চুল পড়া বন্ধের তৈল, হাঁস-মুরগী ও কবুতরের কলেরা, বসন্ত, রানীক্ষেত এবং ডাক প্লেগ রোগের ঔষধ প্রস্তুত ও বিক্রয় করে আসছিল।

এসব ঔষধ ব্যবহার করে প্রতারিত হচ্ছেন দেশের লক্ষ লক্ষ নিরীহ মানুষ। অত্যন্ত সরল বিশ্বাসে দেশের সাধারন জনগণ কখনও রোগ মুক্তির আশায় কখনোবা হাস-মুরগীর রোগ সারানোর জন্য এই ভেজাল ঔষধ ব্যবহার করে প্রতারিত হচ্ছে।কারখানার মালিক রব্বানী ও মুজিবুরের নামে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *