টিফিন ক্যারিয়ারে ১৪০০ পিস ইয়াবা, নারীসহ আটক ৩

Slider বিচিত্র

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের কদমতলী এলাকা থেকে গতকাল সোমবার সকালে দুই নারীসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১১’র একটি টিম। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক একটি টিফিন ক্যারিয়ারের মধ্যে বিশেষ কায়দায় সংযুক্ত অবস্থায় ১৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন গোগনগর ইউনিয়নের কদমতলী এলাকার বাসিন্দা মোঃ মজিবর রহমান(৪২) ও তার স্ত্রী সুলতানা বেগম(৩৭) এবং কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা এলাকার বাসিন্দা মোসাম্মৎ হামিদা বেগম(৩৫)।

সোমবার রাত সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর এএসপি নাজমুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, মোঃ মজিবর রহমান একজন পরিবহন ব্যবসায়ী।

ব্যবসার সুবাদে টেকনাফের হামিদা বেগমের স্বামীর সাথে পরিচয় হয়। পরবর্তীতে হামিদা বেগমের স্বামী দুর্ঘটনায় মারা গেলে হামিদা বেগম ইয়াবা চোরাচালানের সাথে জড়িত হয়ে পড়ে। পূর্ব পরিচয়ের সুবাদে হামিদা বেগম মজিবর রহমানের কাছে টেকনাফ থেকে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছিল। মজিবর রহমান এর স্ত্রী সুলতানা বেগম এই ইয়াবা নারায়ণগঞ্জের গোগনগর এলাকায় বিক্রি করতো।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নারায়ণঞ্জ জেলার সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *