মোস্তাফিজকে ভিপি ও অনিককে জিএস করে ছাত্রদলের প্যানেল গঠন

Slider শিক্ষা


ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের প্যানেল গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ১১ মার্চ ডাকসু নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার এই প্যানেল গঠন করে ছাত্রদল।

প্যানেলে ভিপি (সহ-সভাপতি) পদে প্রার্থীতা পেয়েছেন ঢাবির সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান (২০০৮-০৯) এবং জিএস (সাধারণ সম্পাদক) পদে প্রার্থীতা পেয়েছেন ঢাবির জহুরুল হক হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান খন্দকার অনিক (২০১০-১১)।

এছাড়া এজিএস পদে প্রার্থীতা পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব হল শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম সোহেল (২০০৮-০৯),স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ জাফরুল হাসান নাদিম,
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মাকসুদুর রহমান,কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদকঃ কানেতা ইয়ালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ আশরাফুল আলম উজ্জল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদকঃ মিনহাজ আহমেদ প্রিন্স,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ কাইয়ূম উল ইসলাম ক্রীড়া সম্পাদকঃ মনিরুজ্জামান মামুন ,
ছাত্রপরিবাহন বিষয়ক সম্পাদকঃ মাহফুজুর রহমান চৌধুরী , সমাজ সেবা সম্পাদকঃ তৌহিদুল ইসলাম।

সদস্যঃ হাবিবুল বাশার,আরিফ হোসেন,ইকবাল হোসাইন,সাহাব উদ্দিন,মাহমুদুল হাসান,সাফায়াত হাসনাইন সাবিত,
তানভীর আজাদী সাকিব,সুলতান মোঃ সালাউদ্দিন সিদ্দিক,শরীফুল,ইমাম আল নাসের মিশুক,আলমগীর হোসেন , সমাজসেবা সম্পাদক পদে প্রার্থীতা পেয়েছেন সূর্যসেন হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ (২০১২-১৩)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *