গাজীপুরের কাশিমপুর থানায় হেরোইন ও ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Slider বাংলার মুখোমুখি

গাজীপুর: “চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে গাজীপুর মহানগর পুলিশের এসি সার্কেল (কোনাবাড়ী জোন) অপুর্ব সাহা এবং কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান এর নেতৃত্বে গত রাত অনুমান ০৮.০০ ঘটিকায় কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই/মোস্তফা কামাল এবং এসআই/মোঃ কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা কালেঃ-

কাশিমপুর নয়াপাড়া আলী নেওয়াজ খান স্কুলের পার্শ্ব থেকে জাহাঙ্গীর আলমকে ৭০ (সত্তর) পুড়িয়া হেরোইন ও ১০ (দশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।

কাশিমপুর হাতিমারা ঈদগাঁ মাঠের উত্তর পার্শ্ব থেকে হাসিনা আক্তার রেখাকে ৫১ (একান্ন) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।

১. আটককৃত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩২), গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন বারেন্ডা রওশন মার্কেট এলাকার মৃত নুরু মিয়ার ছেলে।

২. আটককৃত নারী মাদক ব্যবসায়ী হাসিনা আক্তার রেখা (৩০), কাশিমপুর থানাধীন হাতিমারা পশ্চিম এনায়েতপুর এলাকার মোঃ ফারুক হোসেন এর স্ত্রী।

কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম এবং হাসিনা আক্তার রেখা দীর্ঘদিন যাবৎ নিজ বসত বাড়ীর আশপাশ এলাকা সহ বারেন্ডা, কাশিমপুর নয়াপাড়া, হাতিমারা, এনায়েতপুর, রওশন মার্কেট, মোল্লা মার্কেট, ডিবিএল গেইট এলাকায় নিজেদেরকে আত্মগোপন করিয়া নিষিদ্ধ মাদক ব্যবসা করে আসছিল।

মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও হাসিনার আক্তার রেখা’কে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করে অদ্য ইং-২৪/০২/২০১৯ তারিখ রবিবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *