ডাকসু: ছাত্রলীগের প্যানেল ঘোষণা

Slider রাজনীতি

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে। এই প্যানেলে সহ-সভাপতি (ভিপি) হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক (জিএস) পদে রয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

আজ রোববার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ প্যানেল ঘোষণা করেন ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস। এই প্যানেলে আরো রয়েছে এজিএস পদে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ ইবনে আলী, সাংস্কৃতিক সম্পাদক শামস ই নোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিমা তানজিনা অর্নি, ছাত্র পরিবহন বিষয়ক সম্পাদক রাকিব হাওলাদার এবং সমাজসেবা বিষয়ক পদে প্রার্থী হয়েছেন আজিজুল হক সরকার।

আর প্যানেলে সদস্য পদে সদস্য পদে মনোনয়ন দেয়া হয়েছে চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা, জুলফিকার আলম রাসেল, মাহমুদুল হাসানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *