গাজীপুরে দুই পুলিশ কর্মকর্তার রিমান্ড শুনানী কাল, মামলা ডিবিতে স্থানান্তর

Slider বাংলার মুখোমুখি

গাজীপুর: কালিয়াকৈরে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আবেদন করা হয়েছে। গতকাল সোমবার গাজীপুর আদালতে ওই আবেদন শুনানী হওয়ার কথা থাকলেও শুনানী অনুষ্ঠিত হয়নি। কাল বুধবার রিমান্ড শুনানী হবে বলে জানিয়েছেন কোর্ট পরিদর্শক রবিউল ইসলাম।

গতকাল সোমবার রিমান্ড শুনানী না হওয়ার কারণ সম্পর্কে রবিউল ইসলাম বলেন, গতকাল রিমান্ডের আবেদন জমা হয়েছে। ১৩ তারিখ(কাল মঙ্গলবার) মামলার নির্ধারিত তারিখে রিমান্ড শুনানী হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আবুল কাশেম আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন করেছেন। তবে আজ তিনি বলেছেন, মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়েছে।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তারা হলেন- গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুর রহমান।

গত বুধবার বিকেলে পাঁচ বন্ধু রায়হান সরকার, নওশাদ ইসলাম, লাবিব উদ্দিন, তরিবুল্লাহ ও রাকিবুল রহমান প্রাইভেটকার যোগে ঢাকায় বাণিজ্য মেলায় যাওয়ার উদ্দেশ্যে বের হন। কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় শিলা-বৃষ্টি ফিলিং স্টেশনের সামনে থেকে তিন বন্ধু রায়হান সরকার, লাবিব উদ্দিন ও নওশাদ ইসলামকে জোড়পূর্বক একটি হাইয়েচ মাইক্রোবাসে তুলে মির্জাপুরের দিকে নিয়ে যায় কালিয়াকৈর থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুরসহ ৬-৭ জন লোক। এ সময় তাদের অপর দুই বন্ধু তরিবুল্লাহ ও রাকিবুল রহমান পাশে চা খেতে গিয়ে রক্ষা পান।

শুক্রবার ওই ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা হয়। এই মামলায় আসামীদের আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *