‘সরকার পাখির মতো মানুষকে গুলি করে মারছে’

Slider রাজনীতি

215820_bangladesh_pratidin_pic_thaff

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণ আওয়ামী লীগকে দেখলেই ভয় পায়, আওয়ামী লীগকে দেখলেই বলে দানব একটা আসছে-রে বাবা! সরকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণের নামে সাধারণ মানুষকে পাখির মত গুলি করে হত্যা করছে। আজ বিকালে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির ব্যক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, তারা বিরোধীদলকে ঘায়েল করতে একটার পর একটা মামলার আশ্রয় নিচ্ছে। একটি কথিত মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠিয়েছে। তারপরও সরকার তাঁর প্রতি কোনরূপ মানবিক আচরণ করছে না। তাঁর চিকিৎসার দাবি জানালেও সরকার কর্ণপাত করে না।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ রাজনীতি দিয়ে, তাদের ভালোবাসা দিয়ে, তারা জনগণের মন জয় করতে পারছে না। জনগণ তাদের দিকে দেখলেই পেছন থেকে মুখ ফিরিয়ে নিয়ে চলে যায়।

আওয়ামী লীগের এমপি বদিকে বাদ দিয়ে ওই এলাকার একজন সাধারণ কমিশনারকে গুলি করে হত্যা করে সরকার কৌশলে ওই এমপিকে নিরাপদে সৌদি আরবে পাঠিয়ে দিয়েছেন। অথচ রহিম উদ্দিন, সেলিম উদ্দিন, কলিমুদ্দিনকে আর নিরীহ মানুষদেরকে ক্রসফায়ার দিয়ে মারছেন।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সার আমিন, জেলা জামায়াতের আমির মওলানা আব্দুল হাকিম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর-উল-হাবিব চৌধুরী, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লা আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *