সুবর্ণচরে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

Slider গ্রাম বাংলা

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্ক গ্রামে নিখোঁজের ১৪ ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় এক এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করেছেন স্বজন ও স্থানীয়রা। রবিবার তাকে আহত অবস্থায় উদ্ধারের পর দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছ। এ ঘটনায় চর জব্বর থানায় সাধারণ ডায়েরি করেছেন তার পরিবার।

আহত এসএসসি পরীক্ষার্থী নূর মাওলা বাদশার স্বজনরা জানান, গত শনিবার সন্ধ্যা ৭টায় বাদশা স্থানীয় জনতা বাজারে যাওয়ার পর আর বাড়ি ফেরেনি।

স্বজনরা বহু খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।
পরে রবিবার সকাল নয়টায় বাড়ির পাশের খালপাড়ে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। সে চরক্লার্ক গ্রামের মোহাম্মদ রফিকের ছেলে। সে স্থানীয় চরক্লার্ক কেরামতপুর উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার্থী।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছে পরীক্ষার্থীর চাচা। আমরা বিজয়টি খতিয়ে দেখছি।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নূর মাওলা নামে আহত অবস্থায় এক এসএসসি পরীক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে এবং সে এখন আশঙ্কা মুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *