গাজিপুর ও রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Slider সারাদেশ


ঢাকা:গাজিপুর ও রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এরমধ্যে গাজিপুরের কালীগঞ্জে ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানে মুখোমুখি সংঘর্ষে ২ জন এবং রাঙামাটি শহরে মোটর সাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, টাঙ্গাইলগামী একটি ট্রাক কালীগঞ্জের নাওটানা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক নিহত হন। আহত হন েেহলপার। তাকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে রাঙামাটি প্রতিনিধি জানান, শনিবার রাত সাড়ে নয়টার সময় শহরের জিমনেশিয়াম এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল মোনাফ (৩৫)।

তিনি রাঙামাটিস্থ বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি’র মৎস্য ব্যবসায়ির কর্মচারি ছিলেন। শহরের শিমুলতলী এলাকায় তার বাসা। ঘটনার পরপরই কারের চালক পালিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার এসআই লিমন বোস জানিয়েছেন, কর্মস্থল থেকে নিজ মোটর সাইকেলে করে বাসায় ফেরার পথে শহরের জিমনেসিয়াম এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রচন্ড ধাক্কায় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মোটর সাইকেল আরোহী আব্দুল মোনাফ মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পর হতেই প্রাইভেট কারের চালক পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *