গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন শামছুননাহার মিলি

Slider ফুলজান বিবির বাংলা

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামসুন্নাহার মিলি চমক দেখাতে পারেন বলে মনে করেন সাধারন ভোটাররা।

সূত্র মতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিরঅহংকার, মিষ্টিভাষী ও হাস্যজ্বল, সততা শিক্ষা, ন্যায়পরায়নতা ও যোগ্যতা মাপকাঠিতে তিনি এবার সেরা প্রার্থী।

ব্যাক্তি হিসাবে পুরো উপজেলায় তার ব্যাপক পরিচিতি রয়েছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে লড়বেন তিনি। ব্যাক্তিগত আদর্শ ও সততা নিয়ে এ রাজনৈতিক নেতা দলমত নির্বিশেষে সবার কাছে প্রিয় জাগো নারীর মিলি আপা হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

তিনি এক আলাপচারিতায় বলেন, আমাদের সম্পদ সীমিত কিন্তু চাহিদা অসিম তাই প্রয়োজনে অসিম চাহিদা ও সীমিত সম্পদের সমন্বয় সাধন এবং ভারসাম্যপূর্ন সুষম বন্টন।

ঐতিহ্যবাহী এ আদিতমারী উপজেলার সুষম উন্নয়নে সন্ত্রাস ও দূর্নীতি দমনে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

সর্বোপরি আদিতমারী একটি মডেল উপজেলা ও আগামী প্রজন্মকে একটি সুন্দর সমাজ উপহার দেয়ার প্রত্যয়ে আমি আশাবাদ ব্যক্ত করছি আদিতমারী উপজেলার জনগণ আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট দিয়ে সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত আধুনিক আদিতমারী উপজেলা গড়ার সুযোগ
দিবে বলে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *