গাজীপুর জেলা প্রেসক্লাব সভপতির বাসায় ভুয়া ডিবি , থানায় জিডি

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন মুকুলের ভাড়া বাসায় ডিবি পরিচয়ে প্রতারণা কালে জনতার প্রতিরোধের মুখে পালিয়ে গেছে দুই ডিবি সদস্য। তাদের মধ্যে একজন এসআই ও আরেকজন কনষ্টেবল পরিচয় দেয়।

আজ শুক্রবার গাজীপুর মেট্রাের সদর থানায় এ বিষয়ে একটি জিডি হয়।

জানা যায়, গতকাল বৃহসপতিবার সন্ধায় আমজাদ হোসেন মুকুল জেলা প্রেসক্লাবে থাকা অবস্থায় এস আই খোরশেদ আলম পরিচয়ে এক ব্যাক্তি মুকুলকে ফোন দিয়ে তার ভাড়া বাসায় যেতে বলে। তখন মুকুল বাসায় গিয়ে দেখেন, অনেক মানুষের সমাগমের মধ্যো দুই ব্যাক্তি হাতজোর করে ক্ষমা চাইতে দেখেন। এরপর মুকুলের নিকট ডিবি পরিচয়ধারী দুই ব্যাক্তি ভুল তথ্যাের ভিত্তিতে ঘর তল্লাসী হয়েছে বলে ক্ষমা চান। এক পর্যায়ে স্থানীয়রা উত্তেজিত হয়ে উঠলে হোন্ডায় চড়ে দুই ভুয়া ডিবি পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই ব্যাক্তি মোটরসাইকেলে করে এসে ক্রিকেট খেলারত ১৪/১৫ বছরের এক কিশোরকে ডেকে হাতে হাতকড়া পড়ায়। অত:পর তার দেহ তল্লাসী করে কিছু পাওয়া যায়নি। তখন লোকজন জমায়েত হলে মাটির ঘর তল্লাসীরত দুই পুলিশ দ্রুত বেরিয়ে যায়। এরপর পুলিশ ভুল তথ্যের ভিত্তিতে অভিযান করেছেন মর্মে সকলের নিকট ক্ষমা চান। এরপর দুই ব্যাক্তি কৌশলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

মুকুল জানায়, এই ঘটনার পর পালিয়ে যাওয়া দুই ব্যাক্তির দেয়া ফোন নম্বর দুটি বন্ধ পাওয়া যায়। খোঁজ নিয়ে জানা যায়,গাজীপুর জেলা ডিবি ও মেট্রোর ডিবিতে খোরশেদ নামে কোন এস আই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *