ঘন কুয়াশায় ঢেকে গেছে ভারতের রাজধানী নয়া দিল্লি। এ কারণে সেখানকার ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে সকল ফ্লাইট বন্ধ রাখা হয়েছে। একইসঙ্গে গাড়ি এবং ট্রেন চলাচলেও বাধা হয়ে দাঁড়িয়েছে ঘন কুয়াশা। শুক্রবার স্থানীয় সময় ভোর ৫টা থেকে নয়াদিল্লিতে কুয়াশার এমন পরিস্থিতি দৃশ্যমান। খবর এনডিটিভির। স্থানীয় সংবাদমাধ্যম বলছে, ঘন কুয়াশার কারণে ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত ইন্দিরা গান্ধী বিমানবন্দর থেকে ফ্লাইট ছেড়ে যাওয়া বন্ধ রাখা হয়েছে। এছাড়া অবতরণেও কিছুটা প্রভাব পড়ছে। একেইসঙ্গে ঘন কুয়াশার কারণে ট্রেন চলাচলেও বিঘ্ন ঘটেছে। দিল্লির অন্তত ১০টি ট্রেনের যাত্রা বিলম্বে হয়েছে। ভারতীয় আবহাওয়া অধিদফতর জানিয়েছে, দিল্লি ছাড়াও অন্যান্য রাজ্যে ঘন কুয়াশার কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এছাড়া শনি ও রবিবার (১৯ ও ২০ জানুয়ারি) আরও ঘন কুয়াশার প্রভাব পড়তে পারে পশ্চিমা উত্তর প্রদেশ, হারিয়ানা, রাজস্থান এবং উত্তরাখণ্ডে। এদিকে, পূর্বাঞ্চলের আসাম, মেঘালয় এবং ত্রিপুরা রাজ্যেও ঘন কুয়াশা দেখা দিতে পারে বলে আবহাওয়া অফিস সতর্ক করে দিয়েছে।

Slider গ্রাম বাংলা

ঘন কুয়াশায় ঢেকে গেছে ভারতের রাজধানী নয়া দিল্লি। এ কারণে সেখানকার ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে সকল ফ্লাইট বন্ধ রাখা হয়েছে।

একইসঙ্গে গাড়ি এবং ট্রেন চলাচলেও বাধা হয়ে দাঁড়িয়েছে ঘন কুয়াশা।
শুক্রবার স্থানীয় সময় ভোর ৫টা থেকে নয়াদিল্লিতে কুয়াশার এমন পরিস্থিতি দৃশ্যমান। খবর এনডিটিভির।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, ঘন কুয়াশার কারণে ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত ইন্দিরা গান্ধী বিমানবন্দর থেকে ফ্লাইট ছেড়ে যাওয়া বন্ধ রাখা হয়েছে। এছাড়া অবতরণেও কিছুটা প্রভাব পড়ছে।

একেইসঙ্গে ঘন কুয়াশার কারণে ট্রেন চলাচলেও বিঘ্ন ঘটেছে। দিল্লির অন্তত ১০টি ট্রেনের যাত্রা বিলম্বে হয়েছে।

ভারতীয় আবহাওয়া অধিদফতর জানিয়েছে, দিল্লি ছাড়াও অন্যান্য রাজ্যে ঘন কুয়াশার কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এছাড়া শনি ও রবিবার (১৯ ও ২০ জানুয়ারি) আরও ঘন কুয়াশার প্রভাব পড়তে পারে পশ্চিমা উত্তর প্রদেশ, হারিয়ানা, রাজস্থান এবং উত্তরাখণ্ডে।

এদিকে, পূর্বাঞ্চলের আসাম, মেঘালয় এবং ত্রিপুরা রাজ্যেও ঘন কুয়াশা দেখা দিতে পারে বলে আবহাওয়া অফিস সতর্ক করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *