শ্রীপুরে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে গলা ও হাত-পায়ের রগ কাটা অবস্থায় জান্নাতুল আক্তার (১৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৬ জানুয়ারি) বেলা ১১টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার যোগীরছিট এলাকায় একটি ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিবরবাড়ী ইউনিয়নের মনোহরপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে।

নিহতের বাবা আবুল হোসেন জানান, জান্নাতুল গত এক বছর আগে গলদাপাড়া গ্রামের আল-আমিনের সঙ্গে প্রেম করে বিয়ে করে। বিয়ের পর থেকে তারা ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় বাদশা টেক্সটাইলে কারখানায় চাকরি করতো। গত রবিবার (৩০ ডিসেম্বর) জান্নাতুল তার কর্মস্থল থেকে বেড়াতে আসে। সোমবার সন্ধ্যায় তার স্বামী তাকে ফোন করে নিয়ে যায়। স্বামীর বাড়ি যাওয়ার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। রবিবার সকালে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগীরছিট এলাকার মোস্তফা তার বেগুন ক্ষেতে পানি দিতে গিয়ে লাশ দেখেতে পায়। পরে স্থানীয় লোকজনদের লাশ পড়ে থাকার খবর জানায়।

এসআই নাজমুল সাকিব জানান, ধারনা করা হচ্ছে গৃহবধূকে হত্যা করে রাতের আঁধারে লাশ বেগুন ক্ষেতে ফেলে রাখা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *