গাজীপুরে সাবেক ভিপি লিয়াকতকে কুপিয়ে হত্যা

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর মহানগরের কাজী আজিমউদ্দিন কলেজের সাবেক ভিপি আওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এর আগে সন্ত্রাসীরা একাধিক স্থানে কান্ডব করে।

আজ বেলা পৌনে ৩টার দিকে মহানগরির হাড়িনাল এলাকায় এ ঘটনা ঘটে।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তার সমর্থক উত্তেজিত যুবকরা শহরে বিক্ষোভ মিছিল করে এবং জেলা শহরের কয়েকটি স্থানে ভাঙচুর চালায়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি সমীর সূত্রধর জানান, তার মৃত্যুর ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে কারা তার ওপর হামলা করেছে এবং হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্ত করে বের করা হবে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

নিহতের ভাই এরশাদ হোসেন জানান, স্থানীয় ছাত্রদল যুবদল কর্মী সাগর, রুবেল, মারুফ, হিমেলসহ একদল যুবক হারিনাল স্কুলের পাশের নির্বাচনী ক্যাম্পে ঢুকে প্রকাশ্য কুপিয়ে গুরুতর জখম করে।

গুরুতর জখম হওয়ার পর প্রথমে তাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে উত্তরা এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

এর আগে সন্ত্রাসীরা কাজী আজিমুদ্দিন কলেজ রোডে অবস্থিত দুটি কেন্দ্রের সামনে নৌকা প্রতীকের কার্যালয়ে তন্ডব চালায়। তারা মরহুম বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ বাচ্চুর বাসায় ও তার ছেলে সাইফুল্লাহ শাওনের অফিসে হামলা ও ভাংচূর চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *