ইমামদের প্রাপ্য সম্মান দেয়ার প্রতিশ্রুতি আ’লীগ প্রার্থীর

Slider রাজনীতি

দিনাজপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ইমামরা শুধু মসজিদের ইমাম না, তারা সমাজেরও ইমাম। কারণ সমাজের কোন অনাচার ও অত্যাচারের মাঝে ইমামরা উপস্থিত হলে সেখানে অনাচার ও অত্যাচার বন্ধ হয়ে যায়।

আপনাদের একদিনের সিন্ধান্তে অনেক কিছু বদলে যেতে পারে। কাজেই আপনাদের একদিনের সিদ্ধান্ত আমাকে দিলে আমি ৫ বছর আপনাদেরকে দেখে রাখবো। আমি চেষ্টা করি আপনাদের যথাযথ সম্মান দেয়ার। আপনাদের যে যার অবস্থান থেকে প্রাপ্য সম্মান আমার কাছে আমানত হিসেবে থাকবে। আপনাদের ভালবাসা ও দোয়া থাকলে আগামী পাঁচ বছর আপনাদের সেবক হয়ে কাজ করবো।
বৃহস্পতিবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলার আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে জাতীয় ইমাম সমিতি বোচাগঞ্জ উপজেলা শাখার উদ্যেগে ইমাম ওলামা ও মুয়াজ্জিনদের সাথে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল জব্বার, সবেক সভাপতি আ.স.ম. শামসুল বারী, কওমী মাদরাসা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাফেজ ওয়াহেদ শাহ, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা আব্দুল হক প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *