খুলনায় বৈরী আবহাওয়ায়ও প্রচারণায় ভাটা নেই

Slider জাতীয়

নিম্নচাপের প্রভাবে খুলনায় আজ মঙ্গলবার সকাল থেকে মৃদু শৈত্যপ্রবাহ ও গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। তবে এই বৈরী আবহাওয়া উপেক্ষা করেই সংসদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন প্রার্থীরা।

সেই সাথে বাড়ি বাড়ি গণসংযোগ, মাইকিং, লিফলেট বিতরণে নির্বাচনী এলাকা সরগরম হয়ে উঠে।
আজ মঙ্গলবার সকালে খুলনা-২ আসনে মহাজোট প্রার্থী শেখ সালাহ উদ্দিন জুয়েল নগরীর শিববাড়ি মোড়, কেডিএ এভিনিউ, গোবরচাকা, শেখপাড়া এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

একই সাথে নৌকার সমর্থনে নগরীর নিরালা বাজার, আবাসিক এলাকা, শেরেবাংলা রোড এলাকায় ১৪ দলের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, জেপি’র কেন্দ্রীয় নেতা শরীফ শফিকুল হামিদ চন্দন, ন্যাপের সাধারণ সম্পাদক তপন কুমার রায়, সাম্যবাদী দলের এফ এম ইকবাল, জেপি’র নেতা ডা. অধ্যক্ষ এমএন আলম সিদ্দিকী এসময় উপস্থিত ছিলেন।

অপরদিকে খুলনা-২ আসনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নগরীর গোবরচাকা, চেম্বার ভবন, খানজাহান আলী রোড, ফুল মার্কেট, রায়ের মহল এলাকায় গণসংযোগ করেন।

খুলনা-৪ আসনে বিএনপির প্রার্থী আজিজুল বারী হেলাল রূপসা ও দিঘলিয়া উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। প্রচারণায় নেতাকর্মীরা ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *