দেশ ভয়াবহ অবস্থার দিকে চলে যাবে- ড. কামাল হোসেন

Slider জাতীয়


ঢাকা:নির্বাচনে নজীরবিহীন গ্রেপ্তার ও বিরোধী নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ করে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, দেশের এই অবস্থা চলতে থাকলে একটি ভয়াবহ অবস্থার দিকে চলে যাবে। যখন আমাদের কারো কিছু করার থাকবে না। আজ বেলা ১১ টায় রাজধানীর হোটেল পুর্বানীতে ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে তিনি এসব কথা বলেন। ড. কামাল বলেন, গত কয়েক দিনে গ্রেপ্তার ১৯০০ ছাড়িয়েছে। স্বাধীনতার ৪৭ বছরের মধ্যে অনেক নির্বাচন হয়েছে। কিন্তু এতো খারাপ অবস্থা কখনো ছিল না। এবার নির্বাচনে প্রার্থীদের নজীরবিহীন আক্রমন হয়েছে। এটা একটা লজ্জার বিষয়। জাতীয় লজ্জার বিষয়।

পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, বেআইনি হকুম কোনদিন হুকুম হতে পারে না। আইজি সাহেব আপনার সুনাম আছে। এলোপাথাড়ি গ্রেপ্তার থেকে বিরত থাকুন। স্বাগত বক্তব্যের পর ইশতেহার পাঠ করেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

অন্যান্যের মধ্যে উপস্থিত আছেন, জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদির সিদ্দিকী, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণফোরামের নেতা রেজা কিবরিয়া, জগলুল হায়দার আফ্রিক, জেএসডির শহিদ উদ্দিন মাহমুদ স্বপন।

এছাড়াও উপস্থিত আছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য এমাজ উদ্দিন আহম্মেদ, চেয়ারপারসনের উপদেষ্টা সুকল বড়ুয়া, সাংবাদিক মাহফুজ উল্লাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ডা. এজেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *