বগুড়ায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে দিনব্যাপী কর্মসূচী পালিত

Slider গ্রাম বাংলা

213519_bangladesh_pratidin_dk

বগুড়ায় বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে এ আয়োজন করা হয়।

এতে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা শোকরানা, লাভলী রহমান, বিএনপি নেতা আব্দুর রহমান, মাহবুবর রহমান বকুল, রেজাউল করিম বাদশা, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, তাহা উদ্দিন নাহিন, পরিমল চন্দ্র দাস, সহিদ উন নবী ছালাম, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ, শাহ মেহেদী হাসান হিমু, সিপার আল বখতিয়ার, মাহবুব আলম শাহীন, রফিকুল ইসলাম, আলীমুর রাজি তরুন, হেলাল উদ্দিন, মাহমুদ শরীফ মিঠু, মাজেদুর রহমান জুয়েল, মাহবুব হাসান লেমন, মাসুদ রানা , ছাত্রদলের শাহাবুল আলম পিপলু, ফারুকুল ইসলাম, শফিক, জেমস প্রমুখ।
দিন্যবাপী কর্মসূচীতে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, এতিমখানা, মাজার শরীফ ও হিন্দু ধর্মাবলম্বীদের উপাসনালয়ে খাদ্য বিতরণ। এ ছাড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়ন বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *