ক্যাটরিনার প্রেমে পড়ে ছাত্রের আত্মহত্যা

বিনোদন ও মিডিয়া

katরূপালি পর্দার তারকাদের প্রেমে পড়ে ভক্তরা কতো পাগলামিই না করে! তাই বলে আত্মহত্যা? অবিশ্বাস্য লাগলেও এমন ঘটনা ঘটেছে। ক্যাটরিনা কাইফের প্রেমে পড়ে আত্মহত্যা করেছেন রাহুল কুমার সিং নামের ২২ বছরের এক যুবক। তিনি মধ্যপ্রদেশের ইন্দোরে বিন্দিয়া ইনস্টিটিউট অব টেকনোলজি অ্যান্ড সায়েন্সে ইঞ্জিনিয়ারিং বিষয়ে চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। তিনি বিহারের ছেলে। গত ১৩ ডিসেম্বর এ ঘটনা ঘটে।

টাইমস অব ইন্ডিয়া এক খবরে জানায়, বহুতল ভবনের একটি ফ্ল্যাটে তিন সহপাঠীকে নিয়ে থাকতেন রাহুল। সেদিন দুপুরে সহপাঠীরা বাইরে থেকে ফিরে দেখেন, ফ্ল্যাট ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকির পরও সাড়া মিলছিলো না। এ কারণে তড়িঘড়ি ভাওয়ারকুয়া পুলিশে খবর দেন সহপাঠী নবরতন। ফ্ল্যাট ভেঙে ভেতরে ঢুকে সিলিং ফ্যানে রাহুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এখন ময়নাতদন্ত চলছে।
inner
আত্মহত্যার আগে সুইসাইড নোটে রাহুল লিখেছিলেন- ‘আই লাভ ক্যাটরিনা… ওয়ান ডে আই উইল।’ একই সঙ্গে বন্ধুদের কাছে ক্ষমা চেয়ে তাদের সুখী জীবনও কামনা করেন সুইসাইড নোটে। সহপাঠীরা জানান, ক্যাটরিনাকে পাগলের মতো ভালোবাসতেন রাহুল। ক্যাটরিনা সম্প্রতি প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে একই ফ্ল্যাটে উঠেছেন। এ খবর জানার পর থেকে চুপচাপ আর বিষণ্ন হয়ে পড়েছিলেন তিনি। দিনরাত ক্যাটরিনার কথাই চিন্তা করতেন।

তবে ক্যাটরিনার প্রেমে পড়েই রাহুল আত্মহত্যা করেছেন এটা ধরে নিচ্ছে না পুলিশ। ভাওয়ারকুয়া পুলিশের সাব-ইন্সপেক্টর এসএন পান্ডে জানান, তদন্তের পরই বোঝা যাবে এই আত্মঘাতী সিদ্ধান্তের পেছনে ক্যাটরিনা নাকি অন্য কিছু আছে। এখন রাহুলের কলেজের সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *