মেসিকে ৪০০ মিলিয়ন ডলারে কিনতে চায় ম্যানচেস্টার সিটি

খেলা

messiলিওনেল মেসির বর্তমান বাজার মূল্য কত? এ নিয়ে বার্সেলোনা কিংবা মেসি নিজে কি ভাবেন কিছু! সেই ছেলেবেলা থেকে মেসি ও বার্সা সমার্থক নাম। মেসির মুখে কখনো ক্লাব ছাড়ার কথা শোনা যায়নি। বরং শোনা গেছে, শেষ গোলটাও তিনি বার্সার হয়ে করতে চান, এমন কথা। কিন্তু তাকে নিতে যদি কেউ ৪০০ মিলিয়ন ডলার খরচ করতে চায় তাহলে? মেসি নিজে কি থাকবেন বার্সায়? নাকি বার্সাই ছেড়ে দিতে চাইবে মেসিকে! এমন পরিস্থিতির মুখোমুখি বার্সা ও মেসি পড়েন নি কখনো। কিন্তু স্প্যানিশ সংবাদপত্র এলমুন্ডো দেপোর্তিভো জানাচ্ছে, ৪০০ মিলিয়ন ডলারে মেসিকে ক্লাবে টানতে ম্যানচেস্টার সিটি জড় করছে ৪০০ মিলিয়ন ডলার!

আর্জেন্টাইন এই ফুটবল বিস্ময়ের তাহলে বর্তমান বাজার মুল্য ৪০০ মিলিয়ন ডলার! এই খবরটা এখনো গুজবের প্রাথমিক পর্যায়ে আছে। আসলে মেসিকে নিতে ইংলিশ ক্লাবটি যথাযথ দাম দিতেই প্রস্তুত। ২০০৩ থেকে বার্সার সদস্য মেসি। চুক্তির অর্থ বেড়েছে প্রতিবার। মেসিও কখনও বার্সা ছাড়ার আগ্রহ দেখায়নি। গুজব চলছে এখন ৪০০ মিলিয়ন ডলার নিয়ে। মেসির কানেও খবরটা পৌঁছে যাবার কথা। কিন্তু কথা কম, কাজ বেশি দর্শনের মেসির প্রতিক্রিয়া পাওয়ার কোনো সূযোগও নেই। এসব থেকে খুব সযতনে নিজেকে দূরে রাখেন মেসি। শোনা যাচ্ছে, সিটির মালিক মনসুর বিন জায়েদ আল নাহিয়ান তার ক্লাবে মেসিকে আনতে যা করার তার সবকিছুই করতে প্রচণ্ড আগ্রহী।

এরকম খবর অবশ্য এই প্রথম প্রকাশিত হলো, তা নয়। আগেও সিটি মেসিকে নিতে চেয়েছে। হয়নি শেষ পর্যন্ত। এবার এটা সত্য হলে চায়ের টেবিলে উঠবে ঝড়। এর আগে ম্পোর্টস মার্কেটিংয়ের গুরুদের একজন জেরার্দো মলিনো গেল তিন বছর ধরে বারবার বলে যাচ্ছেন একটি কথা। মেসিকে ৪০০ মিলিয়ন ডলারে নেবার মতো দল তাঁর হাতে আছে। গেল মার্চেও তিনি বলেছেন, পিএসজি ও সিটি টাকা পয়সা নিয়ে তৈরি। মেসিকে চাই ই চাই তাদের! শেষ পর্যন্ত ওটা উড়ো খবর হয়ে কোথায় যে গেছে! এমনও হতে পারে সেই খবরটাই আবার নতুন করে ফিরে এসে চোখ কাড়ছে সবার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *