খালেদার অভিশাপ হতাশার বহিঃপ্রকাশ: সুরঞ্জিত

রাজনীতি

suronjitঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে অভিশাপ দিয়েছে তা হতাশার বহিঃপ্রকাশ। এতিম দের টাকা(জিয়া অর্ফানেজ ট্রাষ্ট) আত্মসাত করে মামলার দৌড়ে তিনি এখন দিশেহারা।

আজ সোমবার বেলা ১ টায় রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী তরুন লীগ আয়োজিত “মহান বিজয় দিবস-২০১৪ ও চলমান রাজনীতি শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভুত, বিদ্বেষ পূর্ণ।

উল্লেখ্য, সম্প্রতি খালেদা জিয়া নারায়ণগঞ্জে সমাবেশে তার বক্তব্যে শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছিলেন, আপনার(হাসিনা) উপর আল্লাহর গজব পরবে। রাজনীতিতে সহিংসতা বর্জন করতে হবে, ৫ জানুয়ারির জাতীয় নির্বাচন নিয়ে প্রশ্ন না তুলে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ করেনি! আপনাদের এ রকম কান্ডজ্ঞান হীন বক্তব্য থেকে ফিরে খালেদা জিয়াকে সুস্থ রাজনীতিতে ফিরে আসার আহব্বান জানান সুরঞ্জিত।

জয় ১লাখ ২০ হাজার ডলার সম্মানি পায় খালেদা জিয়ার এ ধরনের বক্তব্যের তীব্র জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগে ২জন উপদেষ্টা রয়েছে সজিব ওয়াজেদ জয় ও ইকবাল সোবহান চৌধুরী, যারা অবৈতনিক ভাবে রাষ্ট্রের কল্যাণে কাজ করছে। এটা মিথ্যা ও দায়িত্ব্য হীন বক্তব্য।

সুরঞ্জিত খালেদা জিয়াকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, যদি এটা প্রমাণ করতে পারেন তাহলে জাতির কাছে ক্ষমা চাইব। আর যদি না পারেন তা হলে “জাতীয় মিথ্যুক হবেন(খালেদা) আপনি। আপনি এ বক্তব্য প্রত্যাহার করুন অন্যথায় প্রমাণ করুন।

তিনি আরো বলেন, জয় আগামী প্রজন্মের নেতা। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তার অবদান জাতি সবসময় মনে রাখবে। আওয়ামী তরুন লীগের সেক্রেটারি মোসলেহ উদ্দিন মাসুদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নৌকা সমর্থক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ূন কবির মিজি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, সংগঠনের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সহ অন্যান্য নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *