জাতীয় পার্টির ইয়াহইয়াকে মেনে নেয়নি আওয়ামীলীগের নেতাকর্মীরা

Slider সিলেট


সিলেট প্রতিনিধি :: সিলেট ২ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির প্রার্থী ইয়াহইয়া চৌধুরীকে মেনে নেয়নি আওয়ামীলীগের নেতাকর্মীরা । এই আসনে নৌকার প্রার্থীতা দাবি করে বেশ কয়েকদিন থেকে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা মনে করেন, এই আসনে তারা নৌকার প্রার্থীতা চেয়েছিলেন কিন্ত বার বার তাদের বঞ্জিত করা হচ্ছে । জাতীয় পার্টির প্রার্থীকে দিয়ে এই আসন ধরে রাখা সম্ভব নয় বলে অভিমত নেতাকর্মীদের।

কিন্ত আজ সকালে এমপি ইয়াহইয়া চৌধুরী ও আওয়ামীলীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর এক সঙ্গে হাস্যজ্বল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় । এনিয়েও বেশ ক্ষোভ বিরাজ করছে মাঠ পর্যায়ের নেতাকর্মী দের মাঝে।

তারা কোনভাবেই এহিয়া চৌধুরীকে মানতে নারাজ। এ নিয়ে কঠিন পরিক্ষায় পড়তে পারেন আনোয়ারুজ্জামান চৌধুরী সহ আওয়ামীলীগের মনোনয়ন চাওয়া প্রার্থীরা।কারন দল ও জোটের নির্দেশ মানলে মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করতে হবে তাদেরকে। অন্যদিকে তাদের কর্মী সমর্থকরা বিপরীত মুখে। কি করবেন তারা। এ জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

এদিকে গতকাল ২৭ নভেম্বর সাবেক এমপি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীরও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাস দিয়ে বলেছেন গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা’র সিদ্ধান্তই চুড়ান্ত, জীবনের বাকি সময়টুকু আপনাদের ভালবাসায় বেঁচে থাকতে চাই।

আওয়ামীলীগ নেতা আনুয়ারুজ্জামান চৌধুরীও তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছেন, তিনি নেত্রীর নির্দেশ পালন করবেন।নেত্রীর সিদ্ধান্তই চুড়ান্ত।

এদিকে ছবির বিষয়ে জানতে চাইলে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন আমি যে ফ্লাইটে সিলেট আসি ঐ ফ্লাইটে সাংবাদিক পীর হাবিব, এহিয়া চৌধুরী সহ সিলেটের অনেক নেতৃবৃন্দ ছিলেন। এয়াপোর্টে নামার পর একে অন্যর সাথে কৌশল বিনিময় হয়েছে আর কিছু নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *