নবাবগঞ্জে যুবলীগ নেতাসহ তিনজনকে কোপাল প্রতিপক্ষরা

Slider ফুলজান বিবির বাংলা


ঢাকা: পূর্ব শত্রুতার জের ধরে ঢাকার নবাবগঞ্জে এক যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন। গতকাল রবিবার দিবাগত রাত ১২টায় উপজেলার বান্দুরা ইউনিয়নের হাসনাবাদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত যুবলীগ নেতার নাম মাসুদ রানাহ (৩৫)। তিনি বান্দুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলার হাসনাবাদ এলাকার মৃত করম আলীর ছেলে। আর আহত অন্যরা হলেন- নুর ইসলাম (৩৫) ও তার ছোট ভাই কামাল (২৬)। তারাও হাসনাবাদ এলাকার শেখ রহিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার রাত ১২টায় নুর ইসলাম তার ছোট ভাই কামালকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছে পুকুর পাড়ে এলে আগে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার নাহিদ, ইমরান, ইখতিয়ার ও জিয়া মেম্বারসহ ১০/১২ জন রাম দা ও টেঁটা নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। এক পর্যায়ে তারা কামালকে রাম-দা দিয়ে কোপ দেয় এবং নুর ইসলামকে টেঁটা বিদ্ধ করে। এ সময় চিৎকার শুনে মাসুদ রানা ঘটনাস্থলে ছুটে গেলে কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে হামলাকারীরা। চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আজ সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ঢামেকে নিয়ে আসা হয়।

আহত নুর ইসলাম জানান, কিছুদিন আগে তাদের ২টি ছাগল চুরি হয়। এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে অভিযুক্ত করে থানা ও এলাকার নেতাদের জানায় তারা। অভিযুক্ত ওই ব্যক্তিরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলেও অভিযোগ করা হয়। এর জের ধরে রবিবার অভিযুক্তরা এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *