ঝগড়ার জেরে বান্ধবীর অশ্লীল এমএমএস বানাল ছাত্রী, অতঃপর…!

Slider নারী ও শিশু

নিজের বান্ধবীর অশ্লীল এমএমএস বানাল এক ছাত্রী। ভারতের দিল্লির পাটেল নগরের এক সরকারি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী তার বান্ধবীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে যে, তার বান্ধবী তাকে ঘরে বন্ধ করে তার অশ্লীল এমএমএস তৈরি করেছে।

নির্যাতিতা ছাত্রীর পরিবার গত শনিবার পাটেল নগর থানায় বিক্ষোভ করে ও অভিযুক্ত ছাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করার দাবি জানায়। পুলিশ সূত্র খবর, দুই ছাত্রীর মধ্যে ঝগড়া চলছে, যদিও অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলার তদন্ত শুরু করেছে।

পুলিশ জানিয়েছে, ১৫ বছরের সেই ছাত্রী পাটেল নগরে তার পরিবারের সঙ্গে থাকে। সে স্থানীয় সরকারি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। শুক্রবার সকালে সে তার পরিবারের সদস্যদের জানায়, তারই এক সহপাঠী গত বৃহস্পতিবার তাকে ঘরে বন্দী করে তার অশ্লীল এমএমএস তৈরি করে। নির্যাতিতার পরিবার প্রতিবেশীদের নিয়ে থানায় পৌঁছে বিক্ষোভ শুরু করে।

পুলিশ কর্মকর্তারা পরিস্থিতি শান্ত করে নির্যাতিতা ছাত্রীর অভিযোগ দায়ের করে। পুলিশ জানায়, বৃহস্পতিবার দুই ছাত্রীর মধ্যে কোন বিষয় নিয়ে ঝগড়া হয়েছিল। পুলিশ জানিয়েছে, তদন্তে যদি নির্যাতিতা ছাত্রীর অভিযোগ সত্য প্রমাণ হয় তবে অভিযুক্ত ছাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করবে তারা।

ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত ছাত্রীর মোবাইল বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *