হ্যান্ডকাপসহ পালানোর চেষ্টা, অতঃপর…

Slider গ্রাম বাংলা

রাজশাহীতে থানার সামনে থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে কাজল (২৫) নামের এক আসামি। তবে শেষ পর্যন্ত তাকে ধরে ফেলেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে ধাওয়া দিয়ে থানা থেকে প্রায় একশ মিটার দূরে আবারও আটক করে পুলিশ। এ নিয়ে ঘটনার পর পুলিশ সদস্যদের মধ্যে এই নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীর জানান, বিকালে মহনগরীর খুলিপাড়া এলাকা থেকে খুচরা হেরোইন বিক্রেতা ও মাদকসেবী কাজলকে আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল। এরপর তাকে পিকআপ ভ্যানে থানায় নেওয়া হয়। তবে পুলিশ ভ্যান থেকে অন্য আসামিদের নামানোর সুযোগে সবার চোখ ফাঁকি দিয়ে কাজল দৌঁড় দেন। পুলিশ সদস্যরা তাৎক্ষণিকভাবে বিষয়টি বুঝতে পেরে তার পেছন পেছন ধাওয়া করে। এরপর তাকে থানার পার্শ্ববর্তী সাগরপাড়া এলাকা থেকে হ্যান্ডকাপসহই অবস্থায় আবারও ধরে ফেলা হয়।

বিষয়টি জানতে চাইলে মহানগীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, আটক কাজল মাদকাসক্ত। সে হেরোইন সেবন করে।

আর মাদকাসক্তরা এমনই হয়ে থাকে। সুযোগ পেলেই পালানোর চেষ্টা করে। তবে বেশি দূর যাওয়ার আগেই পুলিশ সদস্যরা তাকে ধরে ফেলে। বর্তমানে থানায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *