লালমনিরহাটে শ্বশুড় বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

Slider ফুলজান বিবির বাংলা

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট: সারাজীবনের জন্য চলে যাচ্ছি!! সবাইকে ছেড়ে। দোয়া করিয়েন সবাই। আর যদি কোন ভুল করে থাকি তো আমাকে প্লিজ ক্ষমা করে দিয়েন।

ভালো থাকো সবাই। নিজের মৃত্যু পোস্ট দিয়ে নিজ শ্বশুড় বাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে আল আমিন ইসলাম শুভ (২৪) নামে এক ঘর জামাই।

মঙ্গলবার(৬ নভেম্বর) দুপুর ২টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার গ্রামের তার নিজ ঘর থেকে পুলিশ উদ্ধার করে তার ঝুলন্ত লাশ।

আল আমিন ইসলাম (গৌরঙ্গ ব্যর্নাজী ‘নব মুসলিম’) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী গ্রামের ললীত ব্যর্নাজীর ছেলে। আলামিন ইসলাম শুভ (নব-মুসলিম) শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতেন ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তুষভান্ডার ইউনিয়নের আব্দুল্লাহ(বানিয়া) ছোট মেয়ে আফসানা আক্তার মনি’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দু’জনেই ঢাকায় একটি গার্মেন্টস চাকুরী করতেন।

প্রেমের সম্পর্ক জের ধরে গত ১৪ এপ্রিল তারা দুজনেই বিয়ে করতে ঢাকায় একটি কাজি অফিসে যায়।

সেখানে তার নাম গৌরঙ্গ বার্ণাজী থেকে বদল করে আল আমিন ইসলাম শুভ রেখে তাদের বিয়ে হয়।

বিয়ে হওয়ার পর আল আমিনের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী গ্রামে গেলে তাদের পরিবার কেউ মেনে নেন না তাদের বিয়ে। পরে তারা সেখান থেকে চলে আসে মামার বাড়িতে সেখানেও ঠাই হয়নি তাদের।

এর পর থকে আল আমিন ঘর জামাই হিসাবে বসবাস শুরু করেন শ্বশুড় বাড়িতে। রোববার (৪ নভেম্বর) বিকেলে আল আমিনের স্ত্রী মনি তার বড় বোনের বাড়িতে তাকে বাড়িতে রেখে গেলে তার সাথেই অভিমান করে।

ওই দিন বিকেল ৫টার দিকে তার ফেইসবুক এম.এস.আই শুভ নামের এই আইডিতে পোস্ট দেয়। সেখানে লেখা থাকে (সারাজীবনের জন্য চলে যাচ্ছি। সবাইকে ছেড়ে।

দোয়া করিয়েন সবাই। মঙ্গলবার সকালে তার ঘর থেকে পঁচা গন্ধ ছড়ালে এলাকার কয়কজন মিলে দরজা ভেঙ্গে দেখতে পায় তার ঝুলন্ত লাশ। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে আলামিনের লাশটি উদ্ধার করে মর্গে পাঠান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মকবুল হোসেন জানান, খবর পেয়ে আলামিনের লাশটি উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *