তরিকুলের জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন

Slider জাতীয়

যশোরের কারবালা কবরস্থানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সন্ধ্যায় তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এর আগে বেলা আড়াইটায় হেলিকপ্টারে তার মরদেহ যশোর বিমানবন্দরে পৌঁছে। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে তরিকুল ইসলামের লাশ শেষবারের মতো নেওয়া হয় তার যশোর শহরের বাসভবনে। বিকালে ৩টায় তার মরদেহ নেওয়া হয় শহরের লালদীঘী পাড়ের জেলা বিএনপি কার্যালয়ে। এখানে কিছু সময় রাখার পর মরদেহ নেওয়া হয় যশোর ঈদগাহ ময়দানে। বিকেল ৪টা ৩৫ মিনিটে মরহুমের নামাজে জানাজা সম্পন্ন হয়।

জানাজায় বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মী ও তরিকুল ইসলামের ভক্ত ও অনুসারীরা অংশ নেন। জানাজায় অংশ নেওয়া মানুষের ভিড়ে পুরো ঈদগাহ ময়দান এবং আশপাশের রাস্তাগুলো পরিপূর্ণ হয়ে উঠে। স্মরণকালে এতো বড় জানাজা যশোরে আর দেখা যায়নি বলে জানিয়েছে স্থানীয় নেতাকর্মীরা।

জানাজার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা অর্পণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

এসময় তার সাথে দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপুসহ কেন্দ্রীয় নেতকর্মী উপস্থিত ছিলেন।
পরে যশোর জেলা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *