সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে কঠোর নিরাপত্তা বলয়

Slider জাতীয়

কওমি মাদরাসার দাওরায়ে হাদিসের সনদকে স্নাতকোত্তর ডিগ্রির স্বীকৃতি দেয়ায় সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে কয়েক স্তরের কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যান ও এর চারপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ ও এপিবিএনের সদস্য মোতায়েন করা হয়েছে।

শাহবাগ ও টিএসসি মোড়ে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের সাঁজোয়া যান।
এছাড়া থানা পুলিশ, মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ ছাড়াও আয়োজক আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া বাংলাদেশের স্বেচ্ছাসেবীরা নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন।

শাহবাগ, মৎস্যভবন, হাইকোর্টের সামনের এলাকা, দোয়েল চত্ত্বর, টিএসসি থেকে সোহরাওয়র্দী উদ্যানের প্রতিটি প্রবেশ পথে সতর্ক অবস্থা দেখা গেছে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যদের। এ ছাড়া প্রতিটি প্রবেশপথে বসানো হয়েছে আর্চওয়ে। মেটাল ডিটেক্টর ও হাতে তল্লাশীর মধ্য দিয়ে সভাস্থলে প্রবেশ করতে দেয়া হচ্ছে।

সকাল পৌনে ১১টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ স্থলে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তাকে স্বাগত জানান আয়োজক সংশ্লিষ্ট শীর্ষ আলেমরা। সেখানে কওমি আলেমদের সঙ্গে কুশল বিনিময়ের পর প্রধানমন্ত্রী অনুষ্ঠান মঞ্চে আসন গ্রহণ করেন।

এদিকে ভোর থেকে মাহফিল সফল করতে দলে দলে যোগ দেন আলেম-ওলামারা।
অল্প সময়ে পুরো উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *