প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথা রেখেছেন …………..প্রতিমন্ত্রী চুমকি

Slider গ্রাম বাংলা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, মোক্তারপুর -চরসিন্দুর শীতলক্ষ্যা নদীর উপর সেতু উদ্বোধন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথা রেখেছেন। বিএনপি ক্ষমতায় থাকাকালীন এই সেতুর টাকা চাঁদাবাজি করে খেয়ে ফেলেছিল। কালীগঞ্জ ও পলাশবাসীর দীর্ঘদিনের দাবি মাথায় রেখে প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছিলাম মোক্তারপুর -চরসিন্দুর সেতুটি করার জন্য। প্রধানমন্ত্রী আমাকে আশ্বস্ত করেছেন সেতুটি হবে।

সেই সেতুটি আজ প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন। এর জন্য প্রধানমন্ত্রীর নিকট আমরা কালীগঞ্জ ও পলাশবাসী কৃতজ্ঞ। কালীগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুয়াতনের জন্য আমরা প্রধানমন্ত্রীর নিকট ঋনী হয়ে গেলাম। তাই তার ঋণ পরিশোধ করতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়ী করতে হবে। তাহলে আমাদের ঋণ কিছুটা হলে শোধ হবে। শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এ স্লোগানকে সামনে রেখে কালীগঞ্জ উপজেলার শতভাগ বিদ্যুতায়ন ও মোক্তারপুর-চরসিন্দুর সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন। কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির যৌথ উদ্যোগে মোক্তারপুর ইউনিয়নের একুতা বাজার সংলগ্ন মাঠে আলোচনা সভায় সভাপতিত্বে করেন ইউএনও খন্দকার মু. মুশফিকুর রহমান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি মো. আমির হোসেন, গাজীপুর পল্লী বিদ্যুতের সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী যুবরাজ চন্দ্র পাল প্রমুখ। অন্যান্যদের মধ্যে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম তোরণ, অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, উপজেলা যুবলীগের সভাপতি এসএম আলমগীর হোসেন, মোক্তারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদিকুর রহমান ভূইয়া প্রমুখ। সন্ধ্যার পর চ্যানেল আইয়ের শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজন করা হয়।
এদিকে সেতু উদ্বোধন উপলক্ষ্যে পলাশের চরসিন্দুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে বিকেলে এক আলোচনা সভা চরসিন্দুর টোল প্লাজা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

চরসিন্দুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোফাজ্জল হোসেন রতনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পলাশের সাবেক সাংসদ ডা: আনোয়ারুল আশরাফ খান দিলিপ

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পলাশের সাংসদ কামরুল আশরাফ খান পোটন।এ সময় আরো বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈযদ জাবেদ হোসেন, পৌরমেয়র শরীফুল হক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার ও ছাএলীগের সভাপতি শেখ মো: রাজন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *