নারায়ণগঞ্জে পিস্তল ও গুলিসহ ৫ সন্ত্রাসী আটক

Slider গ্রাম বাংলা

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় একটি আবাসিক ফ্ল্যাট বাসা থেকে ৫ সন্ত্রাসীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৭ পয়েন্ট ৬৫ বোরের পিস্তল, ১০ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ৪টি ছোঁড়া।

বুধবার রাতে শহরের উত্তর চাষাঢ়া এলাকার একটি বাসা থেকে ওই ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন বোরহানউদ্দিন, হোসেন আলী রাজন, সৈয়দ হাবিব হায়দার বাবু, সাজ্জাদুল হোসেন ও জাহাঙ্গীর হোসেন।
এ বিষয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আটকৃতরা গত ২৩ অক্টোবর ফতুল্লার পাগলা মুন্সীখোলা চেকপোস্টে পুলিশকে গুলি করে পালিয়ে যাওয়া চক্র কিনা কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। বিশেষ করে পুলিশকে গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যাওয়ার সময় দূর্বত্তদের ফুটেজ আমাদের হাতে রয়েছে। ফুটেজে সাথে আটকৃতদের চেহারা মিল রয়েছে কিনা তা খতিয়ে দেখার পর নিশ্চিত হওয়া যাবে।

প্রসঙ্গত, গত ২৩ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলায় ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে চেকপোস্টে বাসে তল্লাশীর সময় সোহেল মিয়া নামে এক কনেস্টবলের পায়ে পিস্তল ঠেকিয়ে গুলি করে দেয় এক দুর্বত্ত। পরে ওই দুর্বত্ত বাসের জানালা দিয়ে বের হয়ে যায়। ওই সময় তাৎক্ষনিক একটি মোটরসাইকেলে তিন দুর্বত্তকে তুলে নিয়ে পালিয়ে যায় অপর এক মোটরসাইকেল আরোহী।

যা কিনা স্থানীয় একটি সি সি ক্যামেরায় থেকে সংরক্ষণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *