সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও শোভাযাত্রা

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট: আদিতমারী উপজেলা প্রশাসনের আয়োজনে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলার আয়োজন করা হয়েছে।

মেলা উপলক্ষ্যে মঙ্গলবার (৩০ অক্টোবর) আদিতমারী জিএস মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে একটি বনাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। শোভাযাত্রার নেতৃত্ব দেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসাদুজ্জামান।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাপ্টিবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল আলম,উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ নবিউর রহমান, আদিতমারী থানার ওসি মাসুদ রানা,বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার এমএন শরীফুজ্জামান,সমাজ সেবা অফিসার শরীফুল ইসলাম,ছাত্রলীগের সাধারন সম্পাদক মাইদুল ইসলাম বাবু প্রমুখ।

আদিতমারী জিএস মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত উন্নয়ন কার্যক্রম প্রদর্শনী ও লোকজ মেলা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্দ্যোগ (একটি বাড়ী একটি খামার,ডিজিটাল বাংলাদেশ,নারীর ক্ষমতায়ন,কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ,সবার জন্য বিদ্যুৎ,আশ্রয়ন প্রকল্প,সামাজিক নিরাপত্তা কর্মসুচি,শিক্ষা সহায়ক কার্যক্রম,বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা) এবং বর্তমান সরকারের জনকল্যানমুলক ও উন্নয়নমূলক কর্মকান্ড জনগণকে অবহিত করার উদ্দেশ্যে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *