‘নির্বাচনে অগ্নি-সন্ত্রাসের চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে’

Slider জাতীয়

লক্ষ্মীপুরে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, ২০১৮ সালে এসে কোন ব্যক্তি বা গোষ্ঠী যদি মনে করেন আবারও ২০১৩-১৪ সালের মতো অগ্নি-সন্ত্রাস করবেন, তাহলে তারা বোকার স্বর্গে বসবাস করছেন। তাদের অস্থিত্ব থাকবে না বাংলাদেশে।

শেখ হাসিনার সরকারের ২০১৮ এর নির্বাচনে কোন ব্যক্তি বা গােষ্ঠী বাধা হলে কিংবা কেউ যদি সন্ত্রাসের চেষ্টা করে আঙ্গুল তুলে তাহলে পরে সে আঙ্গুল গুঁড়িয়ে দেয়া হবে এবং ওই হাত ভেঙে ফেলা হবে। কারণ দেশের জনগণ এখন অনেক সচেতন আর পুলিশ অনেক সক্ষমতা অর্জন করেছে।
আজ রবিবার বিকালে লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে জেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি।

তিনি আরো বলেন, কমিউনিটি পুলিশকে শক্তিশালী করে জনসম্পৃক্ততার মাধ্যমে পুলিশ সমাজ পরিবর্তনে আরো ভূমিকা রাখতে হবে। কোন ওসি কিংবা এসআই কমিউনিটি পুলিশকে সহযোগিতা না করে কোন ধরণের অনিয়ম করলে তাদের দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেয়া হবে বলেও জানান তিনি।

সভায় পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীঘ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমদ, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জসীম উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *