২১ আগষ্ট মামলার আসামীদের সাথে যারা জোট করেছে তাদের গ্রেপ্তার করা হবে

Slider টপ নিউজ

ঢাকা:প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আওয়ামী লীগ স্বাধীনতা ও গণতান্ত্রিক দল। এ দল মানুষের ভোটে ক্ষমতায় এসেছে। বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসেনি। তাই ওই সুশীলদের হুমকিতে আওয়ামী লীগের কোনো যায় আসে না।

আজ শনিবার রাজধানীর রেডিসন ব্লু হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সজীব ওয়াজেদ জয় বলেন, এই যে নির্বাচনের কয়েক মাস আগে বিএনপির জোট করেছে, তারা নাম দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট। কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না- এই যাদের কোনো রাজনীতির পরিচয় নেই। যাদের নামও আমি জানি না। তারা এখন বিএনপির সঙ্গে হাত মেলালো।

প্রধানমন্ত্রীর পুত্র জয় বলেন, ২১ আগস্টের পরিকল্পনাকারী ও হুকুমদাতা তারেক রহমানকে গ্রেপ্তার করে সামরিক বাহিনী। কিন্তু কারা তাকে বেরিয়ে যাওয়ার সুযোগ করে দেন-এই ঐক্যফ্রন্টেরই লোকজন। জয় বলেন, এই মইনুল হোসেনই তারেক রহমানকে দেশ থেকে পালিয়ে যাওয়ার সুযোগ করে দেন। তখন থেকে তারা তারেক রহমানের সঙ্গে ষড়যন্ত্র করে বসে আসে।

সজীব ওয়াজেদ জয় বলেন, এই কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না ও মইনুল হোসেন সেই ১/১১ থেকে তারেক রহমানের সঙ্গে যড়যন্ত্রে যুক্ত। এটা আজকে প্রমাণিত হলো। তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়ারও ওয়াদা করেন জয়। জয় আরও বলেন, আমি জরিপ করে দেখেছি, বাংলাদেশের মানুষ এখন আওয়ামী লীগকে ভোট দেবেই। বিএনপি-সুশীল-জামায়াত এক হয়েও এখন বাংলাদেশের কোনো শক্তি নাই আওয়ামী লীগকে ভোটে হারাতে পারে। আওয়ামী লীগের কোনো ভয় নাই। দেশ এগিয়ে এসেছে, দেশের মানুষ সুখে ও শান্তিতে আছে। আওয়ামী লীগ এখন কাউকেই ভয় পায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *