নিউইয়র্কে জেবিবিএর অভিষেক ২৫ অক্টোবর

Slider বিচিত্র

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি খাদ্য ও পণ্যের বাজার আরো জোরদারকল্পে সংঘবদ্ধ প্রয়াসের অংশ হিসেবে প্রতিষ্ঠিত ‘জেবিবিএ’ (জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন) এর নয়া কমিটির অভিষেক-উৎসব হবে ২৫ অক্টোবর বৃহস্পতিবার।

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটস সংলগ্ন উডসাইডে ঢাকা ক্লাবের এ অনুষ্ঠানকে সর্বাত্মকভাবে সাফল্যমন্ডিত করতে ২২ অক্টোবর এক প্রস্তুতি সভা হয়।

এ সময় জেবিবিএর পরিচালনা পরিষদ, উপদেষ্টা পরিষদ এবং নবগঠিত কার্যকরী কমিটির সকলেই অংশ নেন এবং প্রবাসী তথা ক্রেতা সাধারণের সাথে ব্যবসায়ীদের বিদ্যমান সম্পর্ক আরো জোরদার এবং সম্প্রীতির বন্ধন সুসংহত করার সংকল্প ব্যক্ত করেন।

প্রস্তুতি সভার সিদ্ধান্ত অনুযায়ী জেবিবিএর প্রধান নির্বাচন কমিশনার মহসিন ননীর নেতৃত্বে নতুন কমিটি অভিষিক্ত হবার পরই অতিথিবৃন্দকে নিয়ে আলোচনা সভা হবে। সবশেষে দেশ ও প্রবাসের খ্যাতনামা শিল্পিদের সমন্বয়ে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সভায় সভাপতিত্ব করেন জেবিবিএর পরিচালক ও নির্বাচিত সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম এবং পরিচালনা করেন জেবিবিএর সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান কামরুল। নেতৃবৃন্দের মধ্যে ছিলেন উপদেষ্টা কাজী মন্টু, পরিচালক হারুন ভূইয়া, ফাহাদ সোলায়মান, ড. রফিক আহমেদ, উপদেষ্টা এবং সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক রাশেদ আহমেদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনসুর এ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মোশারফ হোসেন এবং মোহাম্মদ এ নমী, যুগ্ম সম্পাদক মোহাম্মদ কাশেম এবং বিপ্লব সাহা, কোষাধ্যক্ষ সেলিম হারুন, সাংগঠনিক সম্পাদক শাকিল মিয়া, দফতর সম্পাদক মোহাম্মদ হোসেন বাদশা, নির্বাহী সদস্য কামরুজ্জামান বাচ্চু, সুবল দেবনাথ, শাহজাদা ইলিয়াস, নাজিরুল ইসলাম নাজু, শাহ চিশতী, সনাতন শিল, মাসুদ রানা তপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *