লিভারপুলের বিপক্ষে খেলতে পারছেন না ডি মারিয়া

খেলা

image_110105_0লিভারপুলের বিপক্ষে রোববার ওল্ড ট্র্রাফোর্ডে অনুষ্ঠিতব্য গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারছেন না আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। ম্যানচেস্টার ইউনাইটেড বস লুইস ফন গাল বিষয়টি নিশ্চিত করেছেন।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে গত মাসে হাল সিটির বিপক্ষে ৩-০ গোলের জয়ের হোম ম্যাচে ইউনাইটেডের হয়ে খেলতে নেমে মাত্র ১৪ মিনিট পরে মাঠ ত্যাগ করেছিলেন ডি মারিয়া। সেই ইনজুরি থেকে এখনো তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি। ডি মারিয়া ছাড়াও ফন গাল সেন্টার ব্যাক ক্রিস সম্মলিংয়ের সার্ভিসও পাচ্ছেন না। কুঁচকির ইনজুরির কারণে আরো দুই সপ্তাহ তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

সোমবার সেন্ট ম্যারিসে সাউদাম্পটনের বিপক্ষে ২-১ গোলে জয়ের ম্যাচে এই ইনজুরির কারণে ১৮ মিনিট পরে আর খেলতে পারেননি স্মলিং। কিন্তু ইনজুরি দু:শ্চিন্তা সত্ত্বেও ইউনাইটেড ম্যানেজার ঘরের মাঠে বড় ম্যাচকে সামনে রেখে দারুন আত্মবিশ্বাসী মনোভাবই ব্যক্ত করেছেন। তিনি বলেন, এই মুহূর্তে আমাদের মাত্র চারজন খেলোয়াড় ইনজুরিতে আছে। তাই অন্য যেকোনো সময়ের তুলনায় আমরা ভাল অবস্থায় আছি। লুক শ, ক্রিস স্মলিং, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং ডিলে ব্লিন্ডকে ছাড়াও আমরা ভাল খেলতে আশাবাদী।

গত মাসে এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে গোঁড়ালির ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। আর হাঁটুর ইনজুরির কারণে ব্লিন্ড আগামী মৌসুম পর্যন্ত মাঠে বাইরে চলে গেছেন। তবে শিন বোনের সমস্যা কাটিয়ে মাঠে ফিরেছেন ফিল জোনস। এই সমস্যার কারণে গত অক্টোবর থেকে মাঠের বাইরে ছিলেন। কুঁচকির ইনজুরির কারণে বেশ কিছুদিন মাঠের বাইরে থাকার পরে লিভারপুলের বিপক্ষে দলে ফিরছেন রাফায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *