১৪ নভেম্বর দীপিকার বিয়ে

Slider বিনোদন ও মিডিয়া

চলতি বছরের প্রথম থেকেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন এর বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। কবে, কোথায় হচ্ছে বিয়ে এ নিয়েও মুখরোচক খবর প্রকাশ হয়েছে অনেক। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে গেছেন দুজনেই, নীরব থেকেছেন। অবশেষে বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তারা। রোববার বিকেলে ইনস্টাগ্রামে তারা যৌথ বিবৃতি দিয়েছেন। জানালেন, আগামী ১৪ ও ১৫ নভেম্বের সেই শুভ দিন, সেদিন তাদের চার হাত এক হতে চলেছে।সেখানে হিন্দি ও ইংরেজি ভাষায় তৈরি বিয়ের কার্ডের দুটি ছবিও পোস্ট করেছেন তারা।

বলিউড তারকা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে কোথায় হবে?

শোনা যাচ্ছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন ভারতের বাইরে বিয়ের পরিকল্পনা করেছেন। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছাদূত। সুইজারল্যান্ডের সরকার চাচ্ছে, বলিউডের এই আলোচিত বিয়েটা যেন তাদের দেশে হয়। কিন্তু এই তারকা জুটি কী ভাবছেন? তাদের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এই তারকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিচ্ছেন। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। দীপিকা আর রণবীর বিয়ের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা নাকি যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের কার্ডরণবীর আর দীপিকার পরিবার নাকি রাজস্থানের উদয়পুরে বিয়ের আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তা হচ্ছে না। তবে একটা খবর নিশ্চিত হওয়া গেছে, বিরাট কোহলি আর আনুশকা শর্মার মতো তারাও বিয়ের পর রিসেপশন পার্টি মুম্বাইয়ে করবেন। তবে একটি রিসেপশন পার্টি হবে বেঙ্গালুরুতে।

এর আগে বিরাট কোহলি আর আনুশকা শর্মা বিয়ের জন্য বেছে নেন ইতালির তাসকানি শহরকে। বিরাট কোহলি আর আনুশকার মতো বিয়ের আগে বিয়ে নিয়ে একটা বিজ্ঞাপনে দেখা যাবে ‘দীপবীর’কে। বিরাট ও আনুশকা যে প্রতিষ্ঠানের হয়ে প্রচার করেছিলেন, রণবীর আর দীপিকাকেও একই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনশোনা যাচ্ছে, রণবীর ও দীপিকার আশীর্বাদ হয়ে গেছে। গত বছর তারা যখন শ্রীলঙ্কা বেড়াতে গিয়েছিলেন, তখন দুই পরিবারের উপস্থিতিতে তাদের ‘রোকা’ (আশীর্বাদ) হয়। এই দুই তারকার বিয়ে ঘিরে চারদিকে এত জল্পনাকল্পনা, কিন্তু রণবীর ও দীপিকা মুখে কুলুপ এঁটে বসে আছেন। বিয়ের কেনাকাটা শেষ করেছেন দীপিকা ও তাঁর মা উজ্জ্বলা।

রণবীরের পরিবারের ইচ্ছে, বিয়েটা সিন্ধি রীতিতে হোক। শোনা যাচ্ছে, ঐতিহ্যগত প্রথা ‘সানথ’ অনুষ্ঠিত হবে। সানথ অনুষ্ঠানে বরের জামাকাপড় ধরে টানাটানি করে ছিঁড়ে ফেলেন বন্ধু আর স্বজনেরা। হাস্যরসে মেতে ওঠেন সবাই। আর দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোনের ইচ্ছে, বিয়ের ১০ দিন আগে বেঙ্গালুরুতে ‘নন্দী পূজা’ করবেন। পূজার পুরোহিতও ঠিক করা হয়ে গেছে। রণবীর সিংয়ের পরিবার মুম্বাই থেকে বেঙ্গালুরুতে দীপিকার বাসায় যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *